রবিবার ৯ মে, ২০২১

রাকিবুল ইসলাম

গলাচিপা প্রতিনিধি

গলাচিপায় বীরের বেশে সাবেক এমপি গোলাম মাওলা রনির পদার্পণ

১৩ এপ্রিল, ২০১৮ ৬:৫৫:০৮

গলাচিপায় বীরের বেশে সাবেক এমপি
গোলাম মাওলা রনির পদার্পণ

রাকিবুল ইসলাম, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর গলাচিপায় নানা বাধা বিপত্তি সত্ত্বেও হাজারো মানুষের শুভেচ্ছা ও অভিনন্দনের মধ্য দিয়ে বীরের বেশে সাবেক এমপি গোলাম মাওলা রনির পদার্পণ। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় পৌর ফেরিঘাটে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগণ ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়ে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) নির্বাচনী এলাকার সবেক এমপি গোলাম মাওলা রনিকে বরণ করে নিয়েছেন।

এ সময়ে হাজার হাজার আওয়ামী পরিবারের নেতাকর্মী ও সাধারণ জনগণের “রনি ভাইয়ের আগমন শুভেচ্ছা স্বাগতম” শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠেছিল পুরো ফেরিঘাট এলাকা। তখন দলীয় নেতাকর্মী ও সাধারণ জনতার উদ্দেশে সাবেক এ সাংসদ বলেন, আমি আপনাদের ভালবাসা পেয়েছি। আপনাদের এ ভালবাসার ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। আমি গত সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইনি। তবে সাধারণ জনগণের স্বার্থে, এলাকার উন্নয়নের স্বার্থে আমি এবার আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইব। জননেত্রী শেখ হাসিনা আপনাদের আশা পুরণ করবেন ইনশাআল্লাহ।

পরে ফেরিঘাট থেকে সাবেক এ সাংসদ নেতা কর্মীদেরকে নিয়ে পৌর সদর রোড হয়ে উলানিয়া বন্দরের উদ্দেশ্যে যাত্রা করেন। এ সময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ সদস্য মু. মামুন আজাদ, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শহিদ, যুবলীগ নেতা জিয়া উদ্দিন লিটু প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD