শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৬১৪ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৯,৬২৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

গাইবান্ধা পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী মতলুব রহমান জয়ী

১৬ জানুয়ারি ২০২১, ১০:৩৪:৪৪

এম. হাসান, গাইবান্ধা
সারা দেশের দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার সাথে একযোগে আজ শনিবার(১৬-জানুয়ারী) গাইবান্ধা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।৩১টি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এ শহরের ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

এই পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ৮জন প্রার্থীর মধ্যে মেয়র পদে জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী মতলুবর রহমান। তিনি নারিকেল গাছ প্রতীকে ১২ হাজার ৩৯৮ ভোট পে‌য়ে বেসরকারিভা‌বে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আনওয়ার-উল-সরওয়ার (রেল ইঞ্জিন)পেয়েছে ৭ হাজার ৯৭৬ ভোট, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর (নৌকা) পেয়েছে ৭ হাজার ৩০১ ভোট , বিএনপি থেকে মো. শহিদুজ্জামান শহীদ (ধানের শীষ) পেয়েছে ৯১৮ ভোট, মো. শামছুল আলম (মোবাইল ফোন)পেয়েছে ২ হাজার ৬৬৯ভোট, মো. আহসানুল করিম (চামুচ) পেয়েছে ১হাজার ৯৭৪ভোট, মো. মির্জা হাসান (জগ)পেয়েছে-১৭০ ভোট এবং ফারুক আহমেদ (ক্যারাম বোর্ড) পেয়েছে ১ হাজার ৬৯২ ভোট।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: