প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে নতুন সড়ক আইনের প্রচারণাকালে ওসি নাসির উদ্দিন মৃধা

গাড়ীর সকল কাগজপত্র আপডেট করে গাড়ীতে রাখতে হবে

১৪ নভেম্বর ২০১৯, ১০:১৭:১৫

মতলব উত্তরে নতুন সড়ক আইনের প্রচার প্রচারণার চালিয়েছেন ওসি মো. নাসির উদ্দিন মৃধা।

মো. দ্বীন ইসলাম চাঁদপুর থেকে :
মতলব উত্তরে নতুন সড়ক আইনের প্রচার প্রচারণার চালিয়েছেন থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিনব্যাপী এই প্রচারাভিযান পরিচালনা করেন ওসি মো. নাসির উদ্দিন মৃধা। অভিযানে পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম, সেকেন্ড অফিসার (সদ্য পুলিশ পরিদর্শক পদোন্নতিপ্রাপ্ত) ইসমাইল হোসেন, কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, সাংবাদিকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলার ছেঙ্গারচর, ঠাকুরচর, ঘনিয়ারপাড়’সহ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে প্রচারণা চালানো হয়েছে। এ সময় সিএনজি অটোরিক্সা, মোটরসাইকেল ও অন্যান্য যানবাহনের চালকদের সর্তক করা হয়। নতুন সড়ক আইন মেনে সকলকে গাড়ী চালানোর নির্দেশ দেয় পুলিশ।
মতলব উত্তরে নতুন সড়ক আইনের প্রচার প্রচারণার চালিয়েছেন ওসি মো. নাসির উদ্দিন মৃধা।
ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, এখন থেকে নতুন সড়ক আইন মেনে গাড়ী চালাতে হবে। গাড়ীর সকল কাগজপত্র আপডেট করে গাড়ীতে রাখতে হবে। ড্রাইভিং লাইসেন্স সবসময় সাথে রাখতে হবে। মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহার করতে হবে। গাড়ীর কাগজপত্র ছাড়া কোন গাড়ী চলতে দেওয়া হবে না। অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ওসি আরও বলেন, অপরাধ দমনে সকলের সহযোগীতা প্রয়োজন। মতলব উত্তর উপজেলাকে সকলধরনের অপরাধ মুক্ত করা হবে। সে লক্ষ্যে থানা পুলিশ কাজ করছে। এ ব্যাপারে চালকদের সর্তক থাকার আহ্বান জানান তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: