বৃহস্পতিবার ৩ ডিসেম্বর, ২০২০

গায়ের ওপর দিয়ে ট্রেন চলে গেলেও প্রাণে বাঁচল ২ বছরের শিশু

২৫ সেপ্টেম্বর, ২০২০ ৩:৩৪:২৫

অত্যাশ্চর্য ঘটনা ঘটে গেল ভারতের ফরিদাবাদে। ট্রেনের তলায় পড়ে গিয়েও প্রাণে বেঁচে গেল দুই ‌বছরের শিশু। এরপর ট্রেনের লোকো পাইলটদের পুরস্কৃত করা হবে বলে ঘোষণা করল ভারতের রেল কর্তৃপক্ষ।

ভারতের ফরিদাবাদের বল্লভগড় স্টেশনের কাছে রেললাইনের ওপরে খেলছিল দু’‌বছরের সেই শিশু ও তার বড় ভাই। সেই বড় ভাই হঠাৎই তার ছোট ভাইকে ধাক্কা মেরে লাইনে ফেলে দেয়। তখনই তার দিকে ছুটে আসছিল একটি মালবাহী ট্রেন। লাইনের ওপরে বাচ্চাটাকে দেখতে পেয়ে সঙ্গে সঙ্গেই আপৎকালীন ব্রেক কষেন এক লোকো পাইলট। কিন্তু ততক্ষণে ট্রেন বাচ্চাটির গায়ের ওপর দিয়ে চলে গেছে।

ট্রেন থামতেই আতঙ্কিত হয়ে চালকেরা নেমে আসেন। নামতেই চমখে ওঠেন তারা। আনন্দে আত্মহারা হয়ে ওঠেন। বাচ্চাটি ইঞ্জিনের নীচে। কিন্তু নড়াচড়া করছে। এবং উদ্ধার করার পর দেখা যায়, গায়ে একটি আঁচড়ও লাগেনি তার। তারপর তাকে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়। এবমং যে বড় ভাই বাচ্চাটিকে ধাক্কা দিয়েছিল, তাকে জোর ধমকও দেওয়া হয়। রেল কর্তৃপক্ষ থেকে চালক ও তার সহকারীকে পুরস্কৃত করা হবে বলে জানা গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD