করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১

গৃহবন্দী থেকে অভিনেত্রীর কান্না ভাইরাল!

২ এপ্রিল ২০২০, ৬:৪৯:৩৩

করোনার তাণ্ডবে দেশে দেশে চলছে লকডাউন। বিনোদন জগতের তারকারাও গৃহবন্দী হয়েছেন অনেকে। তবে কাজের মধ্যে আটকে থাকা এসব তারকারা ভক্তদের কাছে নিজেদের দৈনন্দিন কার্যকলাপ ভাগাভাগি করে নিচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কেউবা দিচ্ছেন মজার খবর আর কেউবা শেয়ার করছের কষ্টের কথা। এবার তেমনই এক পোস্ট করেছেন অভিনেত্রী হিনা খান। তিনি জানিয়েছেন, বাড়ির কাজ করতে করতে তিনি ক্লান্ত। বাইরের কাজ বন্ধ, তাই মেয়েকে ফ্রি পেয়ে ঘরের কাজ করিয়ে নিচ্ছেন তার মা।

এই যেমন অভিনেত্রী হিনা খান বাড়ির কাজ করতে করতে ক্লান্ত। গৃহবন্দী হয়ে আছেন তিনি আর সবার মতো। বাইরের কাজ যখন বন্ধ, তাই মেয়েকে ফ্রি পেয়ে ঘরের কাজ করিয়ে নিচ্ছেন মা।

জানা গেছে, করোনা সঙ্কটে কাজের বুয়া রয়েছেন ছুটিতে। হিনার মা নিজেই সামলাচ্ছেন সবকিছু। আর নিজের সহযোগী হিসেবে মেয়েকে দিয়ে কিছু কাজ করিয়ে নিচ্ছেন। আর তাতেই ক্লান্ত হয়ে পড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি মজার একটি ভিডিও পোস্ট করছেন হিনা। সেখানে দেখা যাচ্ছে ঘরের ডোরম্যাট ধুতে গিয়েই একেবারে নাজেহাল তিনি। চোখের জল, নাকের জল মিশে একাকার!

লকডাউন অবস্থায় ঘর পরিষ্কার থেকে শুরু করে রান্না, বাসন মাজা সবই করছেন।

আর ডোরম্যাট পরিষ্কার করতে গিয়ে কান্নারত নায়িকার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই সেটি ভাইরাল হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: