প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

গোবিন্দগঞ্জ সাব-রেজিস্টার অফিসে রহস্যজনক চুরি সংঘটিত

১৫ মে ২০১৯, ৮:১২:০১

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ সাব-রেজিস্টার অফিসে রহস্যজনক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা অফিসের মূল্যবান দলিল-পত্রাদি চুরি করে নিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা সাব-রেজিস্টার অফিসে গত সোমবার দিবাগত রাতে এজলাসের পিছনের জানালার রড কেটে চোরেরা অফিসের প্রবেশ করে মূল্যবান দলিল-পত্রাদি চুরি করে নিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে । পরদিন মঙ্গলবার সকালে পিয়ন অফিস খুলে দেখতে পায় বিভিন্ন কর্মকর্তার টেবিলের ড্রয়ার খোলা এবং কাগজপত্র মেঝেতে ছড়ানো ছিটানো। এরপর ঘটনাটি জানানো হলে জেলা সাব-রেজিস্টার এবং গোবিন্দগঞ্জ থানা পুলিশ এসে অফিস পরিদর্শন করে।

অফিস সহকারী জোসনা বেগম জানান, আমাদের কোন কাগজপত্র খোয়া যায়নি। নাইট গার্ড মেহেদী হাসান জানায় সে যথারীতি রাতে ডিউটি করেছে। তবে সে সেহরীর সময় সেহরীর খেতে গিয়েছিল। রাতে কখন চোরেরা অফিসে ঢুকেছে বলতে পারিনা।

গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক ও উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এ এ মতিন মোল্লা সাব-রেজিস্টার অফিস চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে দূনীতির আখড়া সাব-রেজিস্টার অফিস চুরির ঘটনাটি তদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের শাস্তির দারী জানান।

এব্যাপারে সাব-রেজিস্টার রাফিউল আলম মুঠোফোনে চুরির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমি এখন ব্যস্ত আছি। পরে কথা বলব। পওে আবার ফোন করলে ফোন বন্ধ পাওয়া যায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: