প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

গ্রিন লাইন ওয়াটার ওয়েজের সঙ্গে আরেক লঞ্চের সংঘর্ষ

১০ মে ২০১৮, ১০:৪৬:১১

নৌপথে রয়েছে সড়কপথের ছোয়া এমনটাই ছিলো এই ওয়াটার বাসের বৈশিষ্ট।যার গতি অন্য লঞ্চের চেয়ে দ্বিগুন। এর রয়েছে আবার দূর্ঘটন,দেখুন কি হয়েছে আজকে। পুরান ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় দুটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে বিআইডব্লিউটিএ ও নৌ–পুলিশের দল কাজ করছে। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। বিআইডব্লিউটিএর (নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগ) যুগ্ম পরিচালক আলমগীর কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আলমগীর কবীর বলেন, আজ সকাল আটটার দিকে সদরঘাট থেকে বরিশালের উদ্দেশে রওনা দেয় গ্রিন লাইন ওয়াটার ওয়েজের যাত্রীবাহী লঞ্চটি।

এর পাঁচ মিনিটের মধ্যে সাব্বির নামের আরেক লঞ্চের সঙ্গে গ্রিন লাইনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সাব্বিরের সামনের অংশ গ্রিন লাইনের ভেতরে ঢুকে যায়।

আলমগীর কবীর বলেন, গ্রিন লাইনের লঞ্চটিতে ৩১৮ জন যাত্রী ছিলেন। বুড়িগঙ্গা নদীর শ্যামপুরে আসার পটুয়াখালী থেকে আসা সাব্বির-২ নামে লঞ্চের সঙ্গে সংঘর্ষে গ্রিন লাইনের বাঁ অংশের ক্ষতি হয়। এতে এক পুরুষ যাত্রী আহত হন। তাঁকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রিন লাইনের যাত্রা বাতিল করা হয়েছে। যাত্রীরা টিকিট ফেরত দিয়ে টাকা নিয়ে চলে গেছেন। ঘটনার তদন্ত চলছে।
গ্রিন লাইন ওয়াটার ওয়েজের সঙ্গে আরেক লঞ্চের সংঘর্ষ

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: