করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৫০০,৪৬৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রামের লোহাগাড়ায় মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক

১৯ জানুয়ারি ২০২১, ৫:৪৫:১৮

চট্টগ্রাম ব্যুরো::
চট্টগ্রামের লোহাগাড়ায় ৪ হাজার ১০ পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম (১৯) নামের এক যুবককে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। সে কক্সবাজার জেলার রামু কুনিয়া পালং আলী কলীর বাড়ীর মোহাম্মদ হোসেনের ছেলে। এ সময় পুলিশ পাচার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলে জব্দ করেন। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে আটককৃত যুবকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রাশেদুল ইসলামের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, সোমবার (১৮ জানুয়ারি) রাতে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে মোটর সাইকেল আরোহীকে থামিয়ে তল্লাশী চালিয়ে ৪ হাজার ১০ পিস ইয়াবা উদ্ধার করেন। পরে তাকে আটক করে থানা হেফাজনে নিয়ে আসেন।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম মোটর সাইকেল সহ এক ইয়াবা পাচারকারীকে ৪ হাজার ১০ পিস ইয়াবাসহ আটক করে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: