করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রামে একদিনেই আক্রান্ত ১৭৯

২৬ মে ২০২০, ২:৪৯:০৭

চট্টগ্রাম ব্যুরো প্রধান::
চট্টগ্রামের বিআইটিআইডি, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে কোন করোনা আক্রান্ত রোগী পাওয়া যায় নি। তাছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষার মাধ্যমে চট্টগ্রামে ১৭৯ জন করোনা পজিটিভ রোগী পাওয়া গেছে।

সোমবার (২৫ মে) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চট্টগ্রামের বিআইটিআইডি, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে কোন করোনা আক্রান্ত রোগী পাওয়া যায় নি। তাছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষার মাধ্যমে চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ১২ জন ও মহানগরীতে ১৬৭ জন করোনা পজিটিভ রোগী পাওয়া গেছে।

তিনি আরও বলেন, আজ বিআইটিআইডিতে ৫৫ জনের নমুনা পরীক্ষা করে কোন করোনা আক্রান্ত রোগী পাওয়া যায় নি। তবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৩২৫ টি নমুনা পরীক্ষা করে ১৭৯ জনের করোনা পজিটিভ ফলাফল পাওয়া যায়।

সবমিলিয়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮৮৯ জনে। এ নিয়ে চট্টগ্রামে মৃত্যুবরণ করেছেন ৫৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬০ জন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: