রবিবার ৯ মে, ২০২১

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৯২, নগরীতে ১ মৃত্যু

৩১ অক্টোবর, ২০২০ ১২:৩৮:২০

মুহাম্মদ দিদারুল আলম,চট্টগ্রাম ব্যুরো::
চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৮৫২ জনের নমুনা পরীক্ষা করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ৯২ জন। নতুন শনাক্তদের মধ্যে ৭২ জন নগরীর ও ২০ জন উপজেলার বাসিন্দা।

শনিবার (৩১ অক্টোবর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বিএসব তথ্য জানান। তিনি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২১ হাজার ১৮৪ জনের মধ্যে ১৫ হাজার ৫২৪ জন নগরীর ও ৫ হাজার ৬৬০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩০৩ জন; এর মধ্যে ২১০ জন নগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, শুক্রবার (৩০ অক্টোবর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৮২ জনের নমুনার মধ্যে ২৪ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩৮৭ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের করোনা মিলেছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৯ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের দেহে জীবাণুটি শনাক্ত হয়েছে।

ইমপেরিয়াল হাসপাতালে ৫৪ জনের নমুনার মধ্যে ১২ জনের, শেভরণে ৬০ জনের নমুনার মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১৪ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD