করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২

চট্টগ্রামে করোনায় ২ নারীর মৃত্যু

৪ জুন ২০২০, ৫:২৪:৫৯

চট্টগ্রাম প্রতিনিধি::
চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (৪ জুন) সকালে তাদের মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব।
এরা হলেন, নগরীর পাচঁলাইক এলাকার হাফসা বেগম (৫০) ও নগরীর জামালখান এলাকার সেলিনা আফরোজ (৫৬)।
চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, আমাদের হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ২ জন করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন নগরীর নগরীর পাচঁলাইশ এলাকার হাফসা বেগম (৫০) । তিনি গত মঙ্গলবার আমাদের হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনাভাইরাস (কোভিড-১৯) এর পাশাপাশি রক্ত চাপ ও ডায়াবেটিস রোগে ভোগছিলেন তিনি। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। আজ (বৃহস্পতিবার) ভোর ৫ টার দিকে তার মৃত্যু হয়।
অন্যজন নগরীর জামালখান এলাকার সেলিনা আফরোজ (৫৬)। তিনি গত ২৯ মে আমাদের হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনাভাইরাস (কোভিড-১৯) এর পাশাপাশি উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রোগে ভোগছিলেন তিনি। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। আজ (বৃহস্পতিবার) সকাল ৭ টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: