শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রামে পরিবহনে চাঁদাবাজি, দুইজন গ্রেপ্তার

৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:১৩:২৫

চট্টগ্রাম ব্যুরো::
চট্টগ্রাম নগরীতে চালকদের কাছ থেকে চাঁদাবাজির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার শিলক মিনাগাজীর টিলা এলাকার আবু সৈয়দের ছেলে মুরাদ হোসেন (২৬) ও একই থানার কুমারপাড়ার মো. সেলিমের ছেলে মো. সুমন (২৭)।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা কাপ্তাই রাস্তার মাথায় রেল গেইট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা সিএনজি অটোরিকশা, বাস, মালবাহী ট্রাকসহ অন্যান্য যানবাহনকে জোরপূর্বক গতিরোধ করে এবং ভয়ভীতি প্রদর্শন করে বলপূর্বক চাঁদা আদায় করে আসছিল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: