শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৩৫৬ ◈ আজকে মৃত্যু : ৩০ ◈ মোট সুস্থ্য : ১৩৭,৯০৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রামে ৫ হাজার ইয়াবাসহ দু’জন গ্রেপ্তার

১৪ জুলাই ২০২০, ১১:০৬:৩১

চট্টগ্রাম ব্যুরো অফিস::
চট্টগ্রামের লোহাগাড়ায় মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার দুই মাদক পাচারকারীকে মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
এর আগে মঙ্গলবার (১৪ জুলাই) ভোরে লোহাগাড়া থানার এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে।

অভিযানে আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার নয়ার পাড়ার শামশুর রহমানের ছেলে মো. শফি (১৯) এবং একই এলাকার নূর মোহাম্মদের ছেলে মো. রিদুয়ান (১৮)।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দু’জনই পেশাদার মাদক পাচারকারী বলে স্বীকার করেন।

তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (১৪ জুলাই) বেলা ১২টায় চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: