করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬৮,০৪৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চট্টগ্রাম চেম্বারের সাবেক ভাইস প্রেসিডেন্টের ইন্তেকাল

৩১ মে ২০২০, ১:১২:২১

চট্টগ্রাম ব্যুরো::
চট্টগ্রাম চেম্বার চট্টগ্রাম চেম্বারের সাবেক ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জামাল আহম্মেদে ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলআহির রাজিউন)

হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার সকাল ৬টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত ২৮ মে হৃদরোগে আক্রান্ত সৈয়দ জামাল আহমেদকে নগরের ডেল্টা হাসপাতালের আইসিইউকে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরদিন তাকে ম্যাক্স হাসপাতালে স্থানান্তর করা হয়।

দীর্ঘদিন ধরে চট্টগ্রাম চেম্বারের সর্বশেষ কমিটিতে পরিচালক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন সৈয়দ জামাল আহমেদ। এছাড়া,চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের কমিটিতে সহ-সভাপতি ছিলেন তিনি।

রোববার বাদ জোহর নিজ গ্রাম কর্ণফুলী উপজেলার দৌলতপুর গ্রামে নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছে মরহুমের পরিবার।

সৈয়দ জামাল আহমেদ এর মৃত্যুতে চেম্বার পরিচালকমণ্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ ও সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন গভীর শোক প্রকাশ করেছেন ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দু্ই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Attachments area

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: