প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি পদে

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত মাহবুব আলম মিস্টারের কৃতজ্ঞতা

১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭:১৩:২৮

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘চরকালিয়া উচ্চ বিদ্যালয়’ এর ম্যানেজিং কমিটির নির্বাচন করার লক্ষে গত ২৯ জানুয়ারী তফসিল ঘোষনা করে বিদ্যালয় কর্তৃপক্ষ।
তফসিল অনুযায়ী ১লা ফেব্রুয়ারী মনোনয়নপত্র বিতরণ ও জমা। ৩ ফেব্রুয়ারী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। ৫ ফেব্রুয়ারী মনোনয়নপত্র যাচাই-বাছাই, প্রত্যাহারের শেষ দিন ৮ ফেব্রুয়ারী। প্রতিক বরাদ্ধ ৯ ফেব্রুয়ারী। নির্বাচন ১৯ ফেব্রুয়ারীতে অনুষ্ঠিত হবে।
নির্বাচনে অংশগ্রহনের জন্য অভিভাবক প্রতিনিধি পদে ১১জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি পদে ২ জন মনোয়নপত্র জমা দেন। যাচাই বাছাই সম্পন্ন হয়, কিন্তু প্রত্যাহারের শেষ দিন অভিভাবক প্রতিনিধি পুরুষ ৭জন ও মহিলা ১জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
বিধায় গাজী ইলিয়াছুর রহমান, কামাল হোসেন গাজী, বশির আল হেলাল, মাহবুব আলম মিস্টার ও মনিরা আক্তার বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।
চরকালিয়া উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল’সহ স্থানীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ’সহ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত অভিভাবক প্রতিনিধি শিক্ষানুরাগী ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার।
তিনি জানান, যে উদেশ্য নির্বাচিত করেছেন আমি যেন আপনাদের আমানত রক্ষা করতে পারি এজন্য আপনাদের দোয়া এবং সহযোগিতা কামনা করছি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: