প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মতলব উত্তর

৯ জানুয়ারি ২০২০, ১০:৪৫:১৪

মো. দ্বীন ইসলাম চাঁদপুর থেকে :
চাঁদপুরে ১৮তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে ফাইনাল খেলায় চাঁদপুর সদর উপজেলাকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মতলব উত্তর উপজেলা দল। পরে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের খেলোয়ারদের মাঝে ট্রফি তুলে দেন-চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী।

প্রধান অতিথি বলেন, খেলাধুলার সাথে যারা জড়িত তারা মাদকসহ সামাজিক অপরাধ থেকে দূরে থাকে। যুব সমাজকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদসহ সামাজিক সব অপরাধ থেকে দূরে রাখতেই আমাদের এ আয়োজন। আজ ১৮তম জেলা প্রশাসক ফুটবল কাপে যারা বিজয়ী এবং যারা পরাজিত হয়েছে আমি তাদেরসহ এই আয়োজনে অংশ নেয়া প্রতিটি দলকে সাধুবাদ জানাই।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) মো. আসাদুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী’সহ ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: