প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান মিজানুর রহমান

২০ নভেম্বর ২০১৯, ৯:৩২:৫৪

চাঁদপুর জেলা এবং মতলব উত্তর উপজেলার শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সনদ পেয়েছে বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসা। সেই সাথে জেলা তথা উপজেলার মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে ক্রেস্ট ও সনদ পেয়েছেন ওই মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মিজানুর রহমান।
সম্প্রতি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উদ্যাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল তাকে সম্মাননা প্রদান করেন। এর কিছুদিন পর চাঁদপুর জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধান হিসেবে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের হাত থেকে তিনি শ্রেষ্ঠত্ব সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন।
অধ্যক্ষ মিজানুর রহমান বলেন, মহান আল্লাহর কাছে লাখো শুকরিয়া যে, আমি ও আমার প্রতিষ্ঠান প্রথমে উপজেলা ও পরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে। এজন্য আমি সংশ্লিষ্ট সকলকে ও মাদ্রাসার সকল শিক্ষকদেরকে ধন্যবাদ জানাই। তিনি আরও বলেন, ভাল কাজ করলে ভাল কিছু পাওয়া যায়। আমরা ভাল কিছু করেছি বিধায় স্বীকৃতি স্বরুপ এই সম্মাননা পেলাম। শুধু এটাই শেষ নয়, আমাদের আরো বহুদূর এগিয়ে যেতে হবে। সেজন্য শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর সহযোগীতা কামনা করেন তিনি।
এছাড়াও বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক মো. নাজমুল হক ও শ্রেষ্ঠ মেধাবী শিক্ষার্থী শারমিন আক্তার নির্বাচিত হয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: