করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,২০১ ◈ আজকে মৃত্যু : ৪৪ ◈ মোট সুস্থ্য : ৭৬,১৪৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চাঁদড়ার নজরুল ও রুবেলের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে জনাকীর্ণ মানববন্ধন

৬ জুন ২০২০, ৯:০৪:৫১

মণিরামপুর(যশোর)॥
যশোরের মনিরামপুর ও কেশবপুর সিমান্তের চাঁদড়া-হাজরাকাটি এলাকার চাঁদাবাজ, সন্ত্রাসী, নারী পাচারকারী, ইয়াবা ব্যবসায়ী ও মামলাবাজ নজরুল ও রুবেলের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে ফুঁসে উঠেছে অতিষ্ঠ এলাকাবাসি।
এলাকাবাসির অভিযোগ- বহু অপকর্মের হোতা চাঁদড়া গ্রামে বসবাসরত মৃত কিনু মোড়লের ছেলে নজরুল ও তোফাজ্জেল মোড়লের ছেলে রুবেল দীর্ঘদিন ধরে এলাকার নিরিহ সহজ-সরল মানুষদের বিভিন্ন ভাবে বিপদের মুখে ফেলে হয়রানী করে থাকে এবং তাদের কাছ থেকে হাতিয়ে নেয় মোটা মোটা অংকের টাকা। তারা দুইজনই প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বহাল তবিয়তে চালিয়ে যাচ্ছে অপকর্ম।
শনিবার (৬ জুন) বিকালে মনিরামপুরের হাজরাকাটি ঈদগাহ মোড়ে অতিষ্ঠ এলাকাবাসি বহু অপকর্মের হোতা, নারী লোভী, মামলাবাজ নজরুল ও রুবেলের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে এক জনাকীর্ণ মানববন্ধন করেছেন।
এসময় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- হাজরাকাটি গ্রামের রবিউল ইসলাম, মুসলিমা খাতুন, তৌহিদুর রহমান, আব্দুল করিম, রেজাউল ইসলাম, চাঁদড়া গ্রামের আব্দুল আহাদ, ফতেমা খাতুন, রুহুল আমীন, ইস্রাফিল হোসেন, ফজিলা বেগম প্রমুখ।
এরমধ্যে তৌহিদুর রহমান তার বক্তব্যে বলেন- নজরুল ও রুবেলের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে গণস্বাক্ষর সম্বলিত অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু আজও প্রশাসনের টনক পড়েনি। রুবেলের বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। যার নং- ২, তাং- ৩/৫/২০১৭, মামলা নং- ১২, তাং- ১৩/২/২০১৯ এবং মনিরামপুর থানায় মামলা রয়েছে। যার নং- ২০, তাং- ১৮/১১/২০১৬। এছাড়া কলারোয়া ও ডুমুরিয়া থানায় তাদের নামে একাধিক মামলা রয়েছে। নজরুল ও রুবেল একাধিক বিয়ের নায়ক। সে এপর্যন্ত ২৩টা বিয়ে করেছে। নজরুল তার স্ত্রীদের দিয়ে মাদক ব্যবসা করায় এবং নজরুলের প্রধান হাতিয়ার তার স্ত্রীদের ব্যবহার করে ধর্ষণের হুমকি-ধামকি দিয়ে অর্থ হাতিয়ে নেয়। সকল বক্তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে নজরুল ও রুবেলের এহেন অপকর্মের শাস্তি দাবী করেছে সংবাদ সম্মেলন ও মানববন্ধনের মাধ্যমে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: