করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩৬৪,৬১১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চালুয়াহাটি ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রবিউল ইসলামের ভোটারদের সাথে মতবিনিময়

২৯ অক্টোবর ২০২০, ৮:৪৬:৪২

মণিরামপুর(যশোর)॥ বৃহস্পতিবার দিনভোর মনিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নে বিএনপি’র চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রবিউল ইসলাম ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামগঞ্জে মতবিনিময় করে চলেছেন।
জানা যায়, তিনি ইউনিয়নের আটঘরা গ্রামের আলহাজ্ব রবিউল ইসলাম দীর্ঘ এক যুগ ধরে ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও গরীব অসহায় মানুষের মাঝে সাহায্য সহানুভূতি করে আসছে। ফলে তিনি ইউনিয়ন বাসীর কাছে অধিক জনপ্রিয় হয়ে উঠেছেন। সম্প্রতি তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়ন বাসীর অনুরোধে বিভিন্ন অঞ্চলে মতবিনিময় করে চলেছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল থেকে ভোটারদের সাথে মতবিনিময় করছে। ইউনিয়নের শয়লা বাজারে মতবিনিময় সময় বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রবিউল ইসলাম বলেন, ইউনিয়নের জনগণ আমাকে ভালোবেসে ডাক দিয়েছে। যার কারণে আমি আগামীর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আপনাদের মাঝে এসেছি আপনারা আগামীতে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি আপনাদের পাশে থাকবো।
এ বিষয়ে ইউনিয়ন বিএনপি’র প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ বলেন, আমরা আগামী নির্বাচনে রবিউল ইসলামকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চাই যার কারণে আমরা অনুরোধ করে তাকে মাঠে নেমেছে।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, চালুয়াহাটি ইউনিয়ন বিএনপি’র নেতা নজরুল ইসলাম (বাবু), মাসুম বিল্লাল, আলাতাফ হোসেন, আব্দুল মান্নান, ইউপি সদস্য আব্দুর রশীদ, চালুয়াহাটি ইউনিয়ন যুবদল ও ছাত্রদল নেতা মনি, হুরাইরা, ইকবল, নজরুল, রিফাত প্রমূখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: