প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের উদ্যোগে মুজিব শত বার্ষিকী পালন

২৫ জানুয়ারি ২০২০, ৮:১৩:৫৩

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নে মুজিব শত বার্ষিকী পালন ও তৃনমুলের সদস্য সংগ্রহ উপলক্ষে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে চালুয়াহাটি ইউনিয়নের নেংগুড়াহাট আ,লীগের কার্যালয়ে চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের আহবায়ক মোঃ আবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন- যশোর জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাংবাদিক শহিদুল ইসলাম মিলন।

এসময় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন-বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান খান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, চালুয়াহাটী ইউনিয়ন আ,লীগের যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান, চালুয়াহাটী ইউনিয়ন আ,লীগের সাবেক সভাপতি মাস্টার আমির আলী খান, চালুয়াহাটী ইউনিয়ন আ,লীগের যুগ্ন আহবায়ক আব্দুল হাই, চালুয়াহাটী ইউনিয়ন আ,লীগের যুগ্ন আহবায়ক ও সাবেক মেম্বর আমজাদ আলী খান, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক হাবিবুর রহমান, ১ নং ওয়ার্ড আ,লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ সহ ৯টি ওয়ার্ডের আ,লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: