করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে নেংগুড়াহাট বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে স্প্রে ও মাস্ক বিতরণ

২৯ মার্চ ২০২০, ৩:০৭:২৪

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ যশোরের মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে নেংগুড়াহাট বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে স্প্রে ও মাস্ক বিতরণ করা হয়েছে। রোববার সকালে চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রদলের অন্যতম সদস্য জুয়েল রানা এর আয়োজনে নেংগুড়াহাট বাজারের এই ভাইরাস প্রতিরোধক স্প্রে ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় বাজারের সর্ব শ্রেনি পেশার মানুষ তাদের এই কার্যক্রমকে স্বাগত জানায় একই সাথে সকলে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এসময় মনিরামপুর উপজেলা বি.এন পির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বর্তমান জেলা বি. এন পির অাহবায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মোহাম্মদ মুছা, চালুয়াহাটি ইউনিয়ন বি. এন পির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান এস.এম বজলুর রহমান, চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি আলামীন, ইউনিয়ন ছাত্রদলের নেতা রাজু রায়হান, রাশেদ রানা, সোহেল রানা, সাব্বির রহমান সহ ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: