fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী ইউনুস আলী

২২ অক্টোবর ২০১৯, ১২:৩৯:৫৯

মণিরামপুর(যশোর)অফিস॥ মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী হিসেবে প্রচারণা শুরু করেছেন সমাজসেবক, ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, রাজপথ কাপানো যুবলীগনেতা ইউনুস আলী। তিনি চালুয়াহাটি ইউনিয়নের শয়লা গ্রামের একটি সম্ভ্রান্ত আওয়ামী পরিবারের সন্তান। বংশানুক্রমে আওয়ামী রাজনীতির সাথে জড়িত তিনি। দলের দুঃসময়েও তিনি দৃঢ়ভাবে ইউনিয়ন যুবলীগের পাশে থেকেছেন। তিনি ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার ও মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের অত্যান্ত আস্তাভাজন। তিনি সব সময় নেতাকর্মীদের পাশে থেকে সংগঠনটির সাংগঠনিক বিষয়ে কোনো প্রকার লোভ-লালসা বা চাওয়া-পাওয়ার চিন্তা না করেই দলের জন্য নিজেকে নিবেদিত রাখেন। তিনি দলীয় সকল কর্মসূচীতে সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে আসছেন। এছাড়া ইউনিয়ন যুবলীগের এই নেতার উপজেলা ও স্থানীয় ইউনিয়ন যুবলীগের সকল নেতাকর্মীদের সাথে নিবিড় সম্পর্ক রয়েছে বলে জানাগেছে।

তিনি এ প্রতিনিধিকে জানান, আমি চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হতে পারলে ইউনিয়ন যুবলীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে যুবলীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বেগবান করার জন্য ও মুজিবিও আদর্শ বুকে নিয়ে আমি সর্বস্থরের দলীয় নেতাকর্মী তথা ইউনিয়নবাসির পাশে থাকার সুযোগ চাই।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: