করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৫৪ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১৪১,৭৫০
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

চিত্রনায়িকা মৌমিতা মৌ ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন

২০ জুলাই ২০২০, ১১:৫১:২৬

চিত্রনায়িকা মৌমিতা মৌ ঈদের নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি ইতোমধ্যে তিনটি নাটকের কাজ শেষ করেছেন। এর মধ্যে একটি হলো নাট্যনির্মাতা আদিত্য জনি পরিচালিত ‘টু-লেট পার্টনার’। সাত পর্বের এই নাটকটি প্রচারিত হবে নাগরিক টিভিতে। মাইনুল হোসেন খোকনের ‘সোহরাব রুস্তম’, সাদেক সিদ্দিকীর ‘জামাই সাহেব’ এবং মীর সাব্বিরের মুক্ত ধারাবাহিক দাদো-তে কাজ করছেন।

তিনি বলেন, ‘এখন থেকে নাটকে নিয়মিত কাজ করবো। পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও দেখা যাবে। দীর্ঘ দিন ধরে চলচ্চিত্রর অবস্থা ভালো নয়। তাছাড়া করোনার কারণে চলচ্চিত্রের ব্যাপক ক্ষতি হয়ে গেছে। এ ক্ষতি কাঁটিয়ে উঠতে অনেক সময় লাগবে। তাই ভাবছি এখন থেকে নাটকে নিয়মিত কাজ করবো। নাটকে কাজ করতে আমার ভালোই লাগছে। এখন থেকে বছরে ভালো গল্পের দুই-তিনটা ছবি করবো।’

মৌমিতা এ পর্যন্ত ১০টি ছবিতে কাজ করেছেন। এর মধ্যে ছয়টি ছবি মুক্তি পেয়েছে। চারটির কাজ শেষ করেছেন। পরিচালক মিজানুর রহমান মিজানের দুটি ছবি ‘রাগী’ ও ‘তোলপাড়’, তাজু কামরুলের ‘রক্তাক্ত সুলতানা’ ও তাজুল ইসলামের ‘গোপন সংকেত’ রয়েছে মুক্তি না পাওয়া ছবিগুলোর মধ্যে। ২০১৩ সালে মৌমিতা মৌ অভিনীত প্রথম সিনেমা কালাম কায়সার পরিচালিত ‘তোমারই আছি তোমারই থাকবো’ মুক্তি পায়। এরপর একে একে মুক্তি পায় রাজু চৌধুরীর ‘তুই শুধু আমার’, সায়মন তারিকের ‘মাটির পরী’, ফিরোজ খান প্রিন্সের ‘মাস্তানী’, মালেক আফসারীর ‘অন্তর্জ্বালা’ ও বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’। তবে মৌমিতা মৌ প্রথম অভিনয় করেন ফেরদৌস ওয়াহিদের ‘কুসুমপুরের গল্প’ ছবিতে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: