করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৭১,৭৫৬
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাগলনাইয়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩৫ জনকে জরিমানা

২৫ নভেম্বর ২০২০, ১১:৩৬:০১

চট্টগ্রাম ব্যুরো অফিস::
ফেনীর ছাগলনাইয়ায় স্বাস্থ্যবিধি না মানা ও অবৈধভাবে ফুটপাত দখলসহ বিভিন্ন অপরাধে ৩৫ জনের ১৪ হাজার ৮শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৪ নভেম্বর) দিনের বিভিন্ন সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা এসব অভিযান পরিচালনা করেন।

সকালে ছাগলনাইয়া পৌর শহরে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের। তিনি জানান, অভিযানে সরকারি নির্দেশিত স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক না পরায় ৮ জনকে ৯শ টাকা জরিমানা করা হয়। একই অভিযানে অবৈধ ভাবে ফুটপাত দখল করায় ১৫ দোকানদার কে ৯ হাজার ২শ টাকা ও অবৈধভাবে পার্কিং করায় এক ব্যাক্তিকে ৫শ টাকা জরিমানা করা হয়।

একই দিন দুপুরে উপজেলার ঘোপাল ইউনিয়নের পুরাতন মুহুরীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হোমায়রা ইসলাম। তিনি জানান , অভিযানে মাস্ক না পরায় ৯ ব্যক্তির ১হাজার ২শ টাকা জরিমানা করা হয়। এছাড়া একই অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনানুসারে দুই দোকানদার কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: