fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ছাতকের বিভিন্ন এলাকায় মিজান চৌধুরীর নির্বাচনী গণসংযোগ

২ ডিসেম্বর ২০১৮, ৭:৩৯:১৩

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের বিভিন্ন এলাকায় ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রচারনা, গণসংযোগ ও মত বিনিময়ন করেছেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী। শনিবার দিনব্যাপী উপজেলার লাকেশ্বর বাজার, দোলারবাজার ও আলীগঞ্জ (বরাটুকা) বাজারে গণসংযোগ ও মতবিনিময় করেন তিনি।

উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ আফতাব আলীর সভাপতিত্বে লাকেশ্বর বাজারে, দোলারবাজার ইউনিয়ন বিএনপি নেতা আফতাব আলীর সভাপতিত্বে দোলারবাজারে ও ভাতগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে আলীগঞ্জ (বরাটুকা) বাজারে পৃথক ৩টি মতবিনিময় সভায় তিনি বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় মিজানুর রহমান চৌধুরী বলেন, দেশবাসী দীর্ঘদিন পরে হলেও ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার সুযোগ পেয়েছে। ধানের শীষের বিজয় হলেই দেশে গণতন্ত্রের বিজয় হবে। মুক্ত হবেন কারারুদ্ধ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। এ নির্বাচনে ধানের শীষের বিজয় ছাড়া আর কোন পথ খোলা নেই। এসময় জেলা বিএনপির সহ-সভাপতি, উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন, যুগ্ম আহবায়ক আবু হুরায়রা ছুরত, সিলেট মহানগর বিএনপি নেতা আব্দুল ওয়াদুদ মিলনসহ উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: