করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৯৫ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ১১,৫৯০

ছাতকে অবশেষে লটারির মাধ্যমে ধান বিক্রেতা কৃষক নির্বাচন

১৫ মে ২০২০, ৫:১৫:৫২

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে বোরো ধান সংগ্রহে কৃষি বিভাগকর্তৃক প্রস্ততকৃত প্রাথমিক কৃষক তালিকা অনুযায়ী অবশেষে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ মাঠে এ লটারি অনুষ্ঠিত হয়।

জানা যায়, চলতি বোরো মৌসুমে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহে ইউনিয়ন পর্যায়ে কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারীর আয়োজন করে উপজেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটি। ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দেয়া তালিকায় প্রায় সাড়ে ৪ হাজার কৃষকের নাম অন্তর্ভুক্ত করা হয়েছিল। এরমধ্যে ১৩৫২ জন কৃষককে লটারির মাধ্যমে নির্বাচন করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির, কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শাহাব উদ্দিন, সমবায় কর্মকর্তা মতিউল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা মাসুদ সরকার, আওয়ামীলীগ নেতা সৈয়দ আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, মুরাদ হোসেন, আওলাদ হোসেন মাস্টার, বিল্লাল আহমদ, সাইফুল ইসলাম, আবুল হাসনাতসহ উপসহকারী কৃষি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: