করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৬ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১৫১,৯৭২

ছাতকে করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতা শাহীন চৌধুরীর মৃত্যু

১১ জুলাই ২০২০, ৮:৩০:২১

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে করোনায় ভাইরাসে আক্রান্ত হয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা, উপজেলা কন্ট্রাকটর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি, বাগবাড়ী সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ চৌধুরী (৪৭) মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত সোয়া ১টায় সিলেট নগরীর নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি পৌরসভার ৬নং ওয়ার্ডের বাগবাড়ী আবাসিক এলাকার তেরা মিয়া চৌধুরীর পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পূত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শাহীন আহমদ চৌধুরী হার্টের সমস্যার পাশাপাশি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হলে সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় শাহীন আহমদ চৌধুরীকে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ৭জুলাই প্লাজমা থেরাপি দেওয়া হয় তাকে। ১০ জুলাই শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্ট নেওয়া পর রাত সোয়া ১টায় সেখানেই তিনি মৃত্যুবরণ করেন। ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন ও তার পরিবারের সদস্যসহ উপজেলা কোভিড-১৯ স্বেচ্ছাসেবক দলের সহযোগিতায় শনিবার দুপুরে বাগবাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে যানাজা শেষে পঞ্চায়েতি কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এদিকে, শাহীন আহমদ চৌধুরী অকাল মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেশনা সম্পাদক শামীম আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আজমল হোসেন সজল, ছাতক পৌরসভার প্যানেল চৌধুরী, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান এড. সুফি আলম সুহেল, পৌর কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ, জসিম উদ্দিন সুমেন, দেলোয়ার হোসেন, লিয়াকত আলী, ধন মিয়া, নওশাদ মিয়া, সুদীপ দে, আছাব মিয়াসহ নেতৃবৃন্দরা শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া সুনামগঞ্জ জেলা কন্ট্রাকটর ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে সভাপতি আবুল মহসিন মাহবুব ও সাধারণ সম্পাদক শংকর কুমার দেব, উপজেলা কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুস শহিদ বাপন, সহ-সভাপতি আব্দুস সালাম, মমতাজ আলী, মাফিজ আলী শামসুর রহমান বাবুল, হাজী জয়নাল আবেদীন, সাজিদুর রহমান, কয়ছর আহমদ, যুগ্ম সম্পাদক ইসতিয়াক রহমান তানভীর, সহ-সাধারণ সম্পাদক ফজলুল হক, এটিএম তারেক, হাবিবুর রহমান রাসেদ, মোজাম্মেল খান, এমরান আহমদ, সাগর তালুকদার, সাংগঠনিক সম্পাদক মঞ্জু মিয়া, কোষাধ্যক্ষ খায়রুল হুদাসহ প্রমূখ নেতৃবৃন্দরা গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: