fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হেলাল আহমদ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতকে কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ

১৮ এপ্রিল ২০১৯, ৯:২০:২৩

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে কৃষি বিভাগের উদ্যোগে এক হাজার কৃষকের মধ্যে বিনামূল্যে আঊশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে বীজ ও সার বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খাঁনের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা আলা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান আবু সাদত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, আ’লীগ নেতা চাঁন মিয়া চৌধুরী, খালেদ আহমদ, মাফিজ আলী, সহকারী কৃষি কর্মকর্তা পদ্ম মোহন সিংহ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আরিফ চৌধুরী প্রমূখ। সভাশেষে উপজেলার এক হাজার কৃষকদের ৫ কেজি করে বীজ ও ২০ কেজি করে সার বিতরণ করা হয়। শুরুতে উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা কৃষি কর্মকর্তা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: