প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে ক্যান্সার আক্রান্ত নুরুল হককে বাচাতে সাহায্য প্রার্থনা

১৩ ফেব্রুয়ারি ২০২০, ৮:৪৫:০৮

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার আক্রান্ত সাবেক জাপা নেতা নুরুল হক (৭০) কে বাচাতে মানবিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার। তিনি উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও-হরিষপুর গ্রামের মৃত বশর আলী পুত্র। এক বছর হলো দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন নুরুল হক। এরপর স্থানীয় ডাক্তারদের থেকে শুরু কয়েক দফায় তাকে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়। এতে তার কোনো উন্নতি হয়নি। বর্তমানে তার শারিরিক অবস্থা খুবই শঙ্কটাপন্ন। সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার কেমোথেরাপি চলছে।

নুরুল হকে ছেলে আরিফুর রহমান মানিক জানান, সম্প্রতি চিকিৎসকরা তার বাবার দ্রুত অপারেশন করানোর কথা জানিয়েছেন। তাকে দ্রুত অপারেশন করানো না গেলে তিনি মারা যেতে পারেন বলেও জানিয়েছেন চিকিৎসকরা। মৃত্যু পথযাত্রী তার বাবা সাবেক জাপা নেতা নুরুল হকের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ও সমাজের বিত্তবানদের কাছে মানবিক সাহায্য প্রার্থনা করেছেন। সহযোগিতা ও যোগাযোগের জন্য ‘ডাচ বাংলা ব্যাংক’ ছাতক সাভার শাখা, অ্যাকাউন্ট নাম্বার- ১৫৯-১৫১-২৭৫৫, মোবাইল নাম্বার- ০১৭১৬৪২৯৮৬৯ অথবা ০১৯৭৬৪২৯৮৬৯।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: