প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ছাতকে খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

২ আগস্ট ২০১৯, ৯:৩০:৫৪

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা শহরের বাগবাড়ী জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন, বাগবাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হায়াতুল ইসলাম।

এসময় বিএনপি নেতা হাজী মনির মিয়া, আব্দুল মুক্তাদির, সোলেমান মিয়া, জাহেদুল ইসলাম আহবাব, জেলা বিএনপি নেতা, ছাতক পৌর যুবদলের সভাপতি কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি বাকী বিল্লাহ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক খায়ের উদ্দিন, যুবদল নেতা সুলতান মিয়া, ফখরুল আলম, মোশতাক আহমদ, আব্দুল মমিন, ইমন মিয়া, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফয়জুল আহমদ পাবেল, সহ-সভাপতি আরিফ বিল্লাহ, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল মুনিম মামনুন, ছাত্রদল নেতা মেহেদী হাসান, নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: