করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৫০,৪৩৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে জাউয়া মাইক্রো শ্রমিক উপ-কমিটির মানববন্ধন

১১ ডিসেম্বর ২০১৯, ৯:৪৭:২৩

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে দখলদারদের কবল থেকে সরকারী ভুমি উদ্ধার করে যানবাহনের মিনি স্ট্যান্ড স্থাপনের দাবীতে জাউয়াবাজার মাইক্রো উপ-কমিটির উদ্যোগে মানববন্ধব ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ঘন্টাব্যাপী সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়াবাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত পথসভায় ভূমি দস্যুদের কবল থেকে সরকারী ভূমি রক্ষা করে যানবাহনের জন্য মিনি স্ট্যান্ড স্থাপন ও আঞ্চলিক সড়কে অবৈধ ট্রাক্টর চলাচল বন্ধের দাবী তুলেন বক্তারা।

মাইক্রো উপ-কমিটির সভাপতি আফরোজ্জামান রাজুর সভাপতিত্বে ও সম্পাদক তাছলিম খান ফরিদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা শ্রমিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি আকবর আলী, জাউয়াবাজার শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আব্দুল হক, সাধারন সম্পাদক জুমেন মামন। বক্তব্য রাখেন, ট্রাক শ্রমিক ইউনিয়ন জাউয়াবাজার শাখার কোষাধ্যক্ষ বুরহান উদ্দিন, সিএনজি শ্রমিক শাখার সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক আনহার মিয়া, জাউয়া মাইক্রো শাখার সাবেক সহ-সম্পাদক তারা মিয়া, সহ-সম্পাদক রাধাকান্ত, কোষাধ্যক্ষ রাজন মিয়া, সিনিয়র সদস্য আব্দুল কাহার, আকবর হোসেন, জাউয়া ক্যাম্প হিউম্যান হোলার শাখার সম্পাদক ও জাউয়াবাজার ব্যবসায়ী সমিতি’র সদস্য সুয়েব মিয়া তালুকদার, জেলা শ্রমিক ইউনিয়নের সাবেক সহ-সম্পাদক মনর আলী, মাইক্রো শাখার সহ-সভাপতি সুলতান মিয়া, সদস্য গিয়াস মিয়া, জাউয়া মাইক্রো শাখার সভাপতি ফজলু মিয়া, সম্পাদক উমর আলী, সহ-সম্পাদক জহির মিয়া, শ্রমিক পিন্টু দাস প্রমূখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: