করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,২৫২ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩৯০,৯৫১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে ডাকাতির ঘটনায় ৭ জন গ্রেফতার

২৫ অক্টোবর ২০২০, ১১:০৮:৫৯

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশের পৃথক অভিযানে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাদের গ্রেফতার দেখানো হয়েছে। বাকি দুইজনকে গোবিন্দগঞ্জে ডাকাতির মামলার আসামী দেখিয়ে রোববার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার গোবিন্দগঞ্জ-সৈয়দেরগাঁও ইউনিয়নের দিঘলী গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র জুয়েল মিয়া, একই এলাকার কামাল উদ্দিনের পুত্র সুমন মিয়া, মাসুম মিয়ার পুত্র রাকিব মিয়া, আছবর মিয়ার পুত্র মাহবুব মিয়া ও সামছু মিয়ার পুত্র ফরহাদ মিয়া।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার মধ্যরাতে উপজেলার সাতপাড়া-তকিপুর উত্তরপাড়া গ্রামে একটি বাড়ীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো আটককৃতরা। এ সময় বাড়ীর লোকজন টের পেয়ে থানা পুলিশকে জানান। খবর পেয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন, ওসি (অপারেশন) মিজানুর রহমানসহ একদল পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেন। এদেও বিরুদ্ধে রোববার বিকেলে মো. গিয়াস উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
এদিকে, পুলিশের অপর আরেকটি অভিযানে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈয়দেরগাঁও ইউনিয়নের দিঘলী গ্রামের মো. জালাল মিয়ার পুত্র হুসাইন মিয়া ও ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের নেয়াপাড়া গ্রামের মৃত মনোহর আলীর পুত্র নইছ মিয়াকে গ্রেফতার করা হয়। এরা গোবিন্দগঞ্জ বাজাওে একটি স্বর্ণের দোকানে ডাকাতির মামলার আসামী বলে জানিয়েছে পুলিশ। তাদের কাছ থেকে ডাকাতি করা ৩টি রুপার চেইন ও একটি স্বর্ণেও আংটি উদ্ধার করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: