করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৭৮৮ ◈ আজকে মৃত্যু : ২৯ ◈ মোট সুস্থ্য : ৩৭৮,১৭২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

২৫ অক্টোবর ২০২০, ১০:৪১:৫৯

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে গোবিন্দগঞ্জ বাজার থেকে উপজেলার বিভিন্ন এলাকার প্রায় দুই শতাধিক প্রতিবন্ধী পরিবারকে নগদ ৫শ’ টাকা ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়। বিশিষ্ট শিল্পপতি হাজী আশরাফুর রহমান চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে এ সহায়তা প্রদান করা হয়েছে।
বিশিষ্ট শিল্পপতি হাজী আশরাফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও কাজী মো. আব্দুল হেকিমের পরিচালনায় অনুষ্ঠিত বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আলহাজ্ব মুফতি ফজলুর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন, হাফিজ মাওলানা আবু ফজল মোহাম্মদ ত্বোহা। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাওলনা আনোয়ার হোসেন দুদু, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, মাওলানা মাহসুদুর হাসান, সাংবাদিক বদর উদ্দিন, শিক্ষক পংকজ দত্ত, আব্দুল বাসিত, রেজ্জাদ আহমদ প্রমুখ। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারি আব্দুল মুহিত এবং শেষে দোয়া পরিচালনা করেন কাজী মাওলানা আব্দুল হাদি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: