শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে প্রবাসে থাকা স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

২৯ সেপ্টেম্বর ২০২০, ৯:৫০:৩২

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে পারিবারিক কলহের জের ধরে প্রবাসে থাকা স্ত্রীকে ভিডিও কলে রেখে সেলিম মিয়া (৪৩) নামের এক সিএনজি চালিত অটোরিকশা চালক আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার ভোরে শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্ত্বর এলাকার একটি ভাড়াটে বাসায় এ ঘটনা ঘটে। সেলিম মিয়া দোয়ারা উপজেলার দোহালিয়া ইউনিয়নের ফানাইল পুরাতন পাড়া গ্রামের মৃত ফয়জুর রহমানের পুত্র।

জানা যায়, স্ত্রী আমছিয়া বেগম সৌদি আরবে থাকায় তিন সন্তানের জনক সেলিম মিয়া শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্ত্বর এলাকার আপন হোটেলের ২য় তলার একটি কক্ষে ভাড়াটে হিসেবে বসবাস করতো। সম্প্রতি প্রবাসী স্ত্রী আমছিয়া বেগমের সাথে স্বামী সেলিম মিয়ার বিভিন্ন বিষয়ে কলহ চলে আসছিল। সোমবার রাতে মোবাইল ফোনে স্ত্রীর সাথে দীর্ঘ বাক-বিতন্ডা ঘটে। এক পর্যায়ে স্ত্রীর অশালীন আচরণে ক্ষুব্ধ হয়ে আত্মহত্যার হুমকী দেয় সেলিম মিয়া। এসময় আত্মহত্যা করার জন্য বসতঘরের ফ্যানের সাথে বাঁধা ওড়নাও ভিডিও কলে স্ত্রীকে দেখায়। মঙ্গলবার ভোরে বসতঘরের সিলিং ফ্যানের সাথে বাঁধা ওড়না দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সকালে ছাতক থানার এসআই আতিকুল আলম খন্দকার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরন করেছেন। এসময় সেলিম মিয়ার ব্যবহৃত মোবাইল ফোন জব্ধ করা হয়। ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: