fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা সংস্কারে এমপি মানিকের নিদের্শ

২১ জুলাই ২০১৯, ১১:৩৭:০০

ছাতক প্রতিনিধিঃ
ছাতক সদর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ কয়েকটি রাস্তা ও বন্যাদুর্গত মানুষের আর্থিক সহায়তা প্রদানে স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক নির্দেশ দিয়েছে। বৃহস্পতিবার ছাতক সদর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা সদস্য আফিয়া বেগমের একটি লিখিত আবেদনের প্রেক্ষিতে এমপি মুহিবুর রহমান মানিক উপজেলা প্রকৌশলীকে এ নিদের্শ দেন।

আবেদনে উল্লেখ করা হয়, বন্যায় তার ওয়ার্ডের বিভিন্ন কাঁচা-পাকা রাস্তা মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছে। সড়কগুলোর বিভিন্ন অংশ ভেঙ্গে গেছে, কোনা-কোন স্থানে গর্তের সৃষ্টি হয়ে চলাচল দুরহ হয়ে পড়েছে। কিছু-কিছু সড়কে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ফলে এলাকার লোকজন ও স্কুল-কলেজ, মাদ্রাসাগামী শিক্ষার্থীরা চলাচলে মারাত্ম ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। এ ছাড়া ওয়ার্ডের বহু বন্যা দুর্গত মানুষ অসহায় জীবন-যাপন করছে। রাস্তাগুলোর মধ্যে শ্যামপাড়া থেকে কান্দিগাঁও, কাজীহাটা ব্রীজের মুখ হতে কনু মিয়ার বাড়ি, মুক্তিরগাঁও হতে কাকুরা নদীর পাড়, তিররাই গ্রাম হতে কাকুরা নদীর পার পর্যন্ত, রাতগাঁও পয়েন্ট হতে মল্লিকপুর মডেল স্কুল ও কাজীহাটা সরকারী পুকুর হতে ফয়ছল মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তা উল্লেখ করা হয়েছে। এসব রাস্তা জরুরী ভিত্তিতে সংস্কার ও দুর্গত মানুষের জন্য আর্থিক সহায়তা প্রদানের জন্য অনুরোধ জানানো হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: