fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ছাতকে বিএনপি মনোনীত প্রার্থী মিজান চৌধুরী সংবর্ধিত

২৭ নভেম্বর ২০১৮, ৮:৪১:০১

ছাতক প্রতিনিধিঃ

ছাতক-দোয়ারাবাজার নিয়ে গঠিত সুনামগঞ্জ-৫ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মিজাননুর রহমান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছে কয়েকহাজার নেতাকর্মী। গতকাল মঙ্গলবার বিকেলে তিনি নিজ নির্বাচনী এলাকা গোবিন্দগঞ্জে পৌছলে সেখানে অপেক্ষমান হাজার-হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থক তাকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করে। সকালে সিলেট থেকে হযরত শাহজালাল (র:) ও শাহ পরান (র:) মাজার জিয়ারত শেষে পিতা-মাতার কবর জিয়ারত করে তার নিবজ নির্বাচনী এলাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। নেতার আগমন উপলক্ষে গোবিন্দগঞ্জ এলাকায় কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক তাকে অভিনন্দন জানাতে অপেক্ষা করতে থাকে। বিকেলে অপেক্ষার অবসান ঘটিয়ে বিএনপির মনোনীত প্রার্থী মিজানুর রহমান চৌধুরী গোবিন্দগঞ্জ পৌছলে তাকে ফুলে-ফুলে ভরিয়ে দেন নেতা-কর্মী ও সমর্থকরা।

এসময় মিজানুর রহমান চৌধুরী নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, এ নির্বাচন স্বৈশাসকের পতনের নির্বাচন, এ নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির নির্বাচন। এ নির্বাচনে বিজয়ের কোন বিকল্প নেই। তাই সেকল ভেদাভেদ ভুলে গিয়ে ধানের শীষের বিজয় নিশ্চত করতে সকলের প্রতি তিনি আহবান জানান। সেখান থেকে তিনি নিজ গ্রামের বাড়ী ভাতগাঁও ইউনিয়নের হায়দরপুরে গিয়ে এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় মিলিত হন। শেষে তাকে বিএনপির ধানের শীষের প্রতীকের প্রার্থী হিসেবে মেনানীত করায় বেগম খালেদা জিয়া, দলের সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমান ও মনোনয়ন বোর্ডের সকল সদস্যদের কাছে তিনি কৃতঞ্জতা জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: