করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৭৮৮ ◈ আজকে মৃত্যু : ২৯ ◈ মোট সুস্থ্য : ৩৭৮,১৭২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে মরহুম হাজী ইছাক আলী স্মরণে শোকসভা

২৫ অক্টোবর ২০২০, ১০:৪২:৫১

ছাতক প্রতিনিধিঃ
ছাতক পাথর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী মরহুম হাজী ইছাক আলীর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ছাতক পাথর ব্যবসায়ী সমিতির উদ্যোগে শোকসভার আয়োজন করা হয়।
সমিতির সভাপতি হাজী জয়নাল আবেদীন চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই আজাদের পরিচালনায় শোকসভায় বক্তব্য রাখেন, ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ্যাড. সুফি আলম সোহেল, নোয়ারাই ইউপির সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান, সমিতির সাবেক সহ-সভাপতি সালেহ আহমদ, ব্যবসায়ী ফজলু মিয়া চৌধুরী, সমিতির সদস্য সামছুজ্জামান রাজা, ওসমান আলী, শিক্ষক আব্দুল গণি, মরহুম হাজী ইছাক আলীর পূত্র আলী আকবর সায়মন প্রমূখ।
সভায় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জানিয়ে বক্তরা বলেন, এলাকার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও সালিশ ব্যক্তিত্ব হাজী ইছাক আলী মৃত্যুতে পুরো ব্যবসায়ী মহল শোকাহত। শিক্ষানুরাগী হিসেবে তার পরিচিতি রয়েছে পুরো উপজেলাজুড়ে। তার মহানুবতা ও সমাজের ছোট-বড় ভালো কাজ গুলোর জন্য হাজী ইছাক আলী স্মরনীয় হয়ে থাকবেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, হাফিজ সিদ্দিক আহমদ। সভাশেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন নোয়াগাঁও ইসলামপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হান্নান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: