করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,২৭১ ◈ আজকে মৃত্যু : ১১২ ◈ মোট সুস্থ্য : ৬২১,৩০০
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ছাতকে সাংবাদিকদের সাথে পীর মো. আলী মিলনের মতবিনিময়

২০ জানুয়ারি ২০১৯, ৯:৩৮:১০

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি এলাকা-২ (ছাতক) এর বর্তমান পরিচালক ও ভাতগাঁও ইউনিয়নের বরাটুকা পীরবাড়ি গ্রামের বাসিন্ধা পীর মোহাম্মদ আলী মিলন। ২০১৬ সালের নির্বাচনে তিনি পরিচালক পদে বিপুল ভোটে বিজয়ি হন। এরপর থেকে তিনি তিন বছর ধরে পরিচালকের দায়িত্বে রয়েছেন। ১১ ফেব্রুয়ারি আবারো নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে তিনি দ্বিতীয় বারের মতো প্রার্থী হয়েছেন। পীর মোহাম্মদ আলী মিলনের (বৈদ্যুতিক বাল্প) প্রতিকের সাথে এক মাত্র প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন একই উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের তকিপুর গ্রামের বাসিন্ধা সুয়েবুর রহমান সুয়েব (বৈদ্যুতিক পাখা) প্রতিক। হাড্ডা হাড্ডি ভাবে লড়াই হবে এ দু’প্রার্থীদের মধ্যে এমনটাই মনে করছেন ভোটাররা।

জানা যায, পল্লী বিদ্যুতের আওতায় এখানে ৫০ হাজার গ্রাহকের মধ্যে ভোটার রয়েছেন প্রায় ২৫হাজার। এক মাত্র ভোট কেন্দ্র বুড়াইরগাঁও এলাকার আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ে ১১ ফেব্রুয়ারি সকাল থেকে বিকেল পর্যন্ত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ইতোমধ্যে প্রার্থীরা প্রচারনায় মাঠে নেমেছেন এবং ভোটের জন্য প্রতিটি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শনিবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জে ‘ছাতক মিডিয়া সেন্টারে’ স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে মিলিত হন পরিচালক পদপ্রার্থী পীর মোহাম্মদ আলী মিলন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পীর মিলন বলেন, তাঁর আমলে প্রায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। ৪শ’৮ কিলোমিটার নতূন বিদ্যুত লাইন সংযোগের বিপরীতে সাড়ে ২৭হাজার গ্রাহককে সেবার আওতায় আনা হয়েছে। দক্ষিণ ছাতকবাসীর সেবার জন্য দোলারবাজারে সাব-স্টেশন স্থাপনের চুড়ান্ত অনুমোদন হয়েছে।

এছাড়া গোবিন্দগঞ্জে স্থায়ি ভাবে পল্লী বিদ্যুতের স্টেশনের জায়গা দুই কোটি ১৫লক্ষ টাকায় ক্রয় করা হয়েছে। এ জায়গায় মাটি ভরাটের কাজ শেষ হলে প্রশাসনিক ও কর্মকর্তা-কর্মচারিদের জন্য পৃথক দু’টি বিল্ডিং তৈরি করা হবে। আর বিল্ডিং তৈরিতে ব্যয় হবে প্রায় ২০ কোটি টাকা। তিনি গ্রাহকদের দূরগুাড়ায় বিদ্যুতের সেবা পৌঁছে দিতে গোবিন্দগঞ্জকে সুনামগঞ্জ-২ হিসেবে অফিসের কার্যক্রম চালু করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং বৈদ্যুতিক বাল্প প্রতিকে ভোট দিয়ে চলমান বিদ্যুতের উন্নয়ন সেবা অব্যাহত রাখতে সকল ভোটারদের প্রতি আহবান জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: