করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৫০,৪৩৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে হাজী আশিক আলী তালুকদারের ইন্তেকাল

১১ ডিসেম্বর ২০১৯, ৯:৪৬:১৮

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামের বাসিন্দা, প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজী আশিক আলী তালুকদার আর নেই। গত মঙ্গলবার রাতে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। পারিবারিক জীবনে তিনি অবিবাহিত ছিলেন। আশিক আলী তালুকদার সিংচাপইড় গ্রামের প্রবীণ মুরব্বি, একতা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাকালীন সভাপতি আলহাজ্ব আরজক আলীর ছোট ভাই এবং সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক সারওয়ার হোসেন সুজনের ছোট চাচা। মৃত্যুকালে তিনি অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ জোহর সিংচাপইড় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা নামাজ শেষে গ্রামের পঞ্চায়েতি কবস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

এদিকে, হাজী আশিক আলী তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক শোক বার্তায় সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক মো. সানাওয়ার আলী, অর্থ সম্পাদক হাজী আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আকিকুর রহমান আকিকসহ এসোসিয়েশনের উপদেষ্টা ও অন্যান্য নেতৃবৃন্দ, সিরাজগঞ্জ বাজারস্থ সংগঠন স্বপ্নপূরণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মুহিন আহমদ, সাবেক সভাপতি ছামির আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ, সিরাজগঞ্জ বাজারস্থ সংগঠন জাগ্রত সিরাজগঞ্জ বাজারবাসীর আহবায়ক আকতার হোসেন সুমন ও সদস্য সচিব সাংবাদিক হেলাল আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: