fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সভাপতি বেলাল, সম্পাদক আলী আহমদ-

ছাতকে ৫১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি অনুমোদন

১৪ নভেম্বর ২০১৮, ৯:৪১:২৫

ছাতক প্রতিনিধিঃ

ছাতক উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সম্প্রতি বেলাল আহমদকে সভাপতি ও আলী আহমদকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু সৈনিক লীগ ছাতক উপজেলা শাখার কমিটি অনুমোদন দেয়া হয়। সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরি (রাসেল) ও সাধারণ সম্পাদক রিঙ্কু চৌধুরি স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন প্রদান করেন।
অনুমোদন প্রাপ্ত বঙ্গবন্ধু সৈনিকলীগ ছাতক উপজেলা শাখার অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি জয়নুল হক নয়ন, সহ-সভাপতি নুর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম, আনসার আলী ও আবদুল হাই, সাংগঠনিক সম্পাদক হাজী মোবারক আলী, অলিউর রহমান ও ভোপেশ দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ আহমেদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুন নুর, দপ্তর সম্পাদক আলী আকবর, সহ-দপ্তর সম্পাদক শাহ জাহান আহমেদ, অর্থ সম্পাদক আবুল কালাম, সহ-অর্থ সম্পাদক লাবলু চন্দ্র, আইন বিষয়ক সম্পাদক বিপ্লব সেনাপতি, ধর্ম বিষয়ক সম্পাদক সেলিম আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক জব্বার আলী, সাংস্কৃতিক সম্পাদক শিল্পি রুকন মিয়া, সমাজসেবা বিষয়ক সম্পাদক আনসার আলী, মহিলা বিষয়ক সম্পাদক শিপা বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক শাহেলা বেগম প্রমূখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: