প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

হেলাল আহমদ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতক কলেজে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

৫ এপ্রিল ২০১৯, ১১:০৩:৪৪

ছাতক প্রতিনিধিঃ
ছাতক সরকারী ডিগ্রি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সমাপনী বর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বৃহস্পতিবার সকালে কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। কলেজে অনার্স কোর্স চালু হওয়ার পর ১ম ব্যাচের সমাপনী শিক্ষার্থীদেরকে এ সংর্বধনা প্রদান করা হয়।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ফরিদা বেগমের সভাপতিত্বে ও অধ্যাপক মুজিবুর রহমান এবং দিপালী রানী দাসের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অধ্যাপক আনোয়ার হোসেন খান। বক্তব্য রাখেন, অধ্যাপক ফখর উদ্দিন স্বপন, অধ্যাপক একেএম বাকির হোসেন হাওলাদার, অধ্যাপক উজ্জ্বল কুমার রায়, অধ্যাপক সাহেদ আহমদ চৌধুরী, অধ্যাপক পার্থ সারথী টিটু, কলেজ শিক্ষার্থী রিয়াদ আহমদ চৌধুরী, শামীম আহমদ, সাবিয়া বেগম, বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, ইল্ল্যিন জাহান মনি, রাসেল আহমদ, জাবের আলম, ছাব্বির আহমদ, শাহীন আহমদ, দিনাত হোসেন চৌধূরী, নুরুল হক প্রমুখ। সভাশেষে কলেজ অধ্যক্ষ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান এবং বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: