fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হেলাল আহমদ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতক বাজার রেলওয়ে মসজিদ পরিচালনা কমিটি গঠন

২৩ জানুয়ারি ২০১৯, ৮:৪২:১০

ছাতক প্রতিনিধিঃ

ছাতক বাজার রেলওয়ে জামে মসজিদ পরিচালনার কমিটি গঠন করা হয়েছে। বুধবার সকালে কমিটি গঠন উপলক্ষে সহকারী নির্বাহী প্রকৌশলী মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য সচিব মাহমুদ আলমের পরিচালনায় রেলওয়ে জামে মসজিদ প্রাঙ্গনে এক সাধারণ সভা অনুষ্টিত হয়। সভায় ছাতক রেলওয়ের সকল গেুণীর কর্মকর্তা-কর্মচারী, প্রাক্তন কমিটির সদস্য ও অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে সর্ব সম্মতিক্রমে কোরআন হাদিসের আলোকে মসজিদ পরিচালনার জন্য একটি গঠনতন্ত্র তৈরী ও অনুমোদন করা হয়। গঠনতন্ত্রের আলোকে মসিজিদ পরিচালনার জন্য ৫সদস্য বিশিষ্ঠ পরামর্শক কমিটি ও ১৭ সদস্য বিশিষ্ট একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ভবিষ্যতে গঠনতন্ত্রের আলোকে নতুন কমিটি মসজিদের যাবতীয় কাজ পরিচালনা করবেন বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

পরামর্শক কমিটির মধ্যে রয়েছেন, নির্বাহী প্রকৌশলী মোঃ মুজিবুর রহমানর (পদাধিকার) ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জসিম উদ্দিন সুমেন, স্থানীয় আ’লীগ নেতা মো. চাঁন মিয়া চৌধুরী, মো. সিরাজ মিয়া, মো. বদরুল আলম। এছাড়াও পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন, সভাপতি মো. আবু হানিফ পাশা, সহ-সভাপতি মো. সুলেমান মিয়া, সাধারণ সম্পাদক মো. মাহমুদ আলম, সহ-সাধারন সম্পাদক মো. কামাল উদ্দিন, কোষাধ্যক্ষ মো. আব্দুল নূর, সহ-কোষাধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন। সদস্যরা হলেন, মো. ওয়াছির আলী, জামাল হক, এসকেন্দার আলী সরদার, ইমান হোসেন, ইকবাল হোসেন, সোহেল আহমদ, শাহিন আহমদ, নোমান ইমদাদ কানন, আরিফ আহমদ, নুরুল ইসলাম ও জাহাঙ্গীর আলম। এছাড়া আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, আনোয়ার আহমেদ মোহন, সুরুজ মিয়া, মুজিবুর রহমান, মো. মমিন মিয়া, নুরুল ইসলাম, আনোয়ার হোসেন, মো. ইমারান হোসেন, ইয়ামিন মিয়া, মোশারফ আলী, মো. আল আমিন, নজরুল ইসলাম, মো. এমদাদ হোসেন হৃদয়, মো. ফখরুল আলম।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: