প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মোজাম্মেল হক

ঢাকা বিশ্ববিদ্যালয়,প্রতিনিধি

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদকে ” ডোপ টেস্ট ” করানোর দাবি পদবঞ্চিতদের

১৬ মে ২০১৯, ৭:২৩:২৬

মোজাম্মেল হক,ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি:
গতকাল বুধবার আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের কমিটির বিতর্কিতদের বাদ দিয়ে নতুন করে পূর্নাঙ্গ কমিটি দেওয়ার নির্দেশর প্রতিক্রিয়ায় আজ (বৃহস্পতিবার) দুপুরে ছাত্রলীগের ‘পদবঞ্চিতরা’ সংবাদ সম্মেলন করেন। উক্ত সংবাদ সম্মেলনে তারা ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি – সাধারণ সম্পাদক সহ সকলের “ডোপ টেস্ট ” করানোর দাবি জানায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান বিগত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফ বাবু এবং বিতর্কিতদের বাদ দিয়ে পুনরায় কমিটি পুনর্গঠনের নির্দেশ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।যদি আবারো কমিটি পুনর্গঠনের নামে প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করা হয়, তাহলে তার শক্ত জবাব দিতেও তারা প্রস্তুত আছেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য যে গতকাল প্রধানমন্ত্রীর নির্দেশের পর রাতে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ১৭ জন বিতর্কিতের তালিকা দিয়েছেন হয়েছেন।
সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর ছাত্রলীগের বর্তমান কমিটিতে পদ পাওয়ার ‘অযোগ্য ‘ ৯৯ জনের নাম প্রকাশ করেন ছাত্রলীগের পদবঞ্চিতরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: