fbpx
বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

ছেংগারচরে ফ্যাশন ক্লাব সুপার সপ এর উদ্বোধন

২ মে, ২০১৯ ৮:০৪:৪২
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বাজারের স্কুল রোডে ফ্যাশন ক্লাব সুপার সপ এর উদ্বোধন করা হয়।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বাজারের স্কুল রোডে ফ্যাশন ক্লাব সুপার সপ এর উদ্বোধন করা হয়েছে। বাজার করতে গিয়ে একরকম ভোগান্তিতেই পরতে ক্রেতাদের- কারন এক পণ্য কিনতে একেক দোকান থেকে। তাই সেই ভোগান্তি থেকে মুক্তি দিতে ফ্যাশন ক্লাব সুপার সপ এর যাত্রা শুরু। ভোগান্তি এড়িয়ে একটু শান্তিতেই এখন থেকে এক দোকানেই পাওয়া যাবে নিত্য প্রয়োজনীয় সবকিছু পণ্য। ছেংগারচর পৌরসভাসহ আশপাশের এলাকায় অনলাইনে অর্ডার নেয়া ও পণ্য ডেলিভারি দেয়ার ব্যবস্থা রেখেছে ফ্যাশন ক্লাব সুপার সপ।
২ মে বৃহস্পতিবার বিকেলে ছেংগারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন সুপার সপের আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন বাজার বণিক সমবায় সমিতির সভাপতি আলহাজ¦ মো. মনির হোসেন বেপারী। এ সময় উপস্থিত ছিলেন- প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ¦ ওয়ালী উল্লাহ সরকার, আলহাজ¦ আল মাহমুদ টিটু মোল্লা, মো. সালামত উল্লাহ সরকার, আবু জাফর সরকার ডালিম, ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির সম্পাদক মো. নাসির উদ্দিন ফরাজী, বিশিষ্ট ব্যবসায়ী মো. লিটন চৌধুরী, হেদায়েত উল্লাহ সরকার, ডা. কাউসার মেহেদী, ইউনুছ আলী মাষ্টার, প্রোপাইটর মো. রাসেল সরকার ও মো. আনোয়ার হোসেন, ব্যবসায়ী সুজন মিয়াজী, শাহাবুদ্দিন মিয়াজী, খাইরুল প্রমুখ।
দোকানটি প্রোপাইটর মো. রাসেল সরকার বলেন, তার এই সুপার সপে পাওয়া যাবে দেশী-বিদেশী সকল প্রকারের কসমেটিক সামগ্রী, উন্নতমানের পার্টস, স্কুল ব্যাগ, লেডিস ব্যাগ, ট্রাভেল ব্যাগ ও ট্রলি। গিফট সামগ্রী, কিডস কেয়ার, ফিমেল কেয়ার, খেলাধুলার সামগ্রী। নিত্য প্রয়োজনীয় পণ্য-মসলা, চাল, ডাল তৈল ইত্যাদি। ইলেকট্রিক্যাল এক্সেসরিজ, বিশেষ সিরামিক ও ক্রোকারিজ পণ্য। ক্রেতাদের সুবিধার্তে হোম ডেলিভারীরও ব্যবস্থা রাখা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD