fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছেংগারচর বাজারের মোবাইল দোকানে আগুন ভস্মিভূত ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

১১ আগস্ট ২০১৯, ১২:২১:১৪

মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের মুফতি প্লাজায় কনফিডেন্স মোবাইল সার্ভিসিং আগুনে ভস্মিভূত হয়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের মুফতি প্লাজায় কনফিডেন্স মোবাইল সার্ভিসিং এর রাতের আধারে আগুনে ভস্মিভূত হয়। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকানের মালিক বাপ্পী দাস।
অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রেহাই পেল বাজারের ব্যবসা প্রতিষ্ঠান। নৈশপ্রহরীদের ডাক-চিৎকারে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।
মঙ্গলবার (৬ আগষ্ট) রাত ৩টার দিকে ছেংগারচর বাজারের মুফতি প্লাজায় কনফিডেন্স মোবাইল সার্ভিসিং নামে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নকান্ডের ঘটনা ঘটে। দোকানে থাকা মোবাইল সেট, মোবাইল সরঞ্জামাদি ও যন্ত্রাংশ পুড়ে ছাই হয়ে যায়।
বাপ্পী দাস জানান, মুফতি প্লাজার প্রধান গেইট তালা বদ্ধ ছিল। এর মধ্যে কিভাবে দোকানে আগুন লাগলো তা খতিয়ে দেখা প্রয়োজন। বাজারের নৈশ প্রহরীরা আগুন দেখে ডাক-চিৎকার দিলে আশপাশ থেকে দোকানদার ও এলাকার লোকজন ছুটে এসে আগুন নেভায়। এতোক্ষনে দোকানের সব মালামাল পুড়ে অঙ্গার হয়ে যায়।
মার্কেটের মালিক মোবারক হোসেন মুফতি জানান, দীর্ঘদিন আমি বাজারের সভাপতি ছিলাম। একটি স্বার্থনেস্বীমহল আমার ক্ষতি করার পায়তারা করছে। তারাই এ ঘটনা ঘটাতে পারে বলে সন্দেহ হচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: