প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

ছেংগারচর বাজারে খাজা গরীবে নেওয়াজ চশমা ফ্যাশনের উদ্বোধন

১৯ নভেম্বর ২০১৯, ৭:০২:৩৯

মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে ফিতা কেটে খাজা গরীবে নেওয়াজ চশমা ফ্যাশন উদ্বোধন করেন ডা. নজরুল ইসলাম।

মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে খাজা গরীবে নেওয়াজ চশমা ফ্যাশন এর উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ছেংগারচর পৌর বাজারের থানা রোডের খান সুপার মার্কেটে দেশী-বিদেশী উন্নতমানের চশমা বিক্রির জন্য ‘ খাজা গরীবে নেওয়াজ চশমা ফ্যাশন’ এর ফিতা কেটে উদ্বোধন করেন ডা. নজরুল ইসলাম। এ উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন ছেংগারচর বাজার শাহী জামে মসজিদের খতিব মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী।
এ সময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লি. এর কার্যকরী কমিটির সদস্য মনিরুল ইসলাম মনির, সাংবাদিক সফিকুল ইসলাম রানা, প্রোপাইটর মো. ইলিয়াছ প্রধান, দোকানের পরিচালক সোহান প্রধান, ব্যবসায়ী আবুল কামেম মোল্লা, মোফাজ্জল হোসেন, সাইফুল ইসলাম, সাইদুল ইসলাম শাওন, রাকিবুল ইসলাম শাকিল, জাহিদ প্রধান প্রমুখ।
পরিচালক সোহান প্রধান জানান, খাজা গরীবে নেওয়াজ চশমা ফ্যাশনে উন্নতমানের দেশী-বিদেশী চশমার ফ্রেম, সানগ্লাস, ইলেকট্টনিক্স সামগ্রী পাওয়া যাবে। চক্ষু চিকিৎসকের চিকিৎসাপত্রের আলোকে চশমা তৈরী করে দেয়ার ব্যবস্থা রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: