fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

২১ আগস্ট ২০১৯, ১১:১৫:৩৫

মোঃ জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জঃ
পাকুন্দিয়া উপজেলার চরটেকি গ্রামে শামসুল মুসলিমিন মতি উরফে কেজি মতি (৫৫) জমাজমির বিরোধকে কেন্দ্র করে তার বড়ভাই আলী আজগর মুকুল(৬২) কে ছুরিকাঘাতে খুন করেছে। বুধবার (২১ আগস্ট) সকাল সোয়া ৬টার দিকে পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামে মর্মান্তিক ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ঘাতক ছোট ভাই শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতি (৫৫) কে আটক করেছে পুলিশ। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ।নিহত বড় ভাইয়ের নাম আলী আজগর মোস্তফা মুকুল (৬২)। তিনি পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামের হারুন-অর-রশীদের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আলী আজগর মোস্তফা মুকুল ঢাকায় থাকেন। তার আত্নীয় রাসেল ডেংগু জ্বরে আক্রান্ত হয়ে মারা যায়। রাসেলের জানাযার নামাজের সুবাদে মুকুল বাড়িতে আসেন।

বুধবার (২১ শে আগস্ট ) সকাল ৬টার দিকে বাড়ির সামনে ছোট ভাই শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতির সাথে আলী আজগর মোস্তফা মুকুলের জমি জমার ভাগ নিয়ে কথা কাটাকাটি হয়।একপর্যায়ে ছোট ভাই শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতি ঘরে থাকা ছুরি দিয়ে বড় ভাই আলী আজগর মোস্তফা মুকুলের বুকে উপর্যুপরি আঘাত করে। এতে আলী আজগর মোস্তফা মুকুল ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন।

স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাকুন্দিয়া থানার পুলিশ শামসুল মুসলিমীন মতি ওরফে কেজি মতিকে আটক করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান জানান, ঘাতক ছোট ভাইকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: