প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এ এন্ট্রি নিয়েছিলেন মিশমি

১০ মার্চ ২০২০, ১২:১১:৪৭

জামার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সাত চক্র, বাঙালি অভিনেত্রীর ছবিতে চড়ছে পারদ

বাংলা টেলিভিশনে মিশমি বেশ জনপ্রিয় মুখ। কিছুদিন আগেই ‘ফাগুন বউ’ সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। মডেলিং দিয়েই কেরিয়ার শুরু। এরপর একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিই। বেশ কয়েক বছর হল টলিউডে কাজ করছেন তিনি।

গত কয়েকদিন আগে ইন্সটাগ্রামে সাড়া ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী। পিঠের একেবারে উপর থেকে নীচ পর্যন্ত ট্যাটু করেছেন মিশমি। ইনস্টাগ্রামে নিজেই সেই ছবি দেন। খোলা পিঠ জুড়ে আঁকা সাতটি চক্র। মানবদেহে সাতটি চক্র আছে। আর সেগুলিই নিজের পিঠে পরপর সাজিয়েছেন মিশমি। বাঙালি এই অভিনেত্রীর ছবি রীতিমত ইন্টারনেটে ঝড় তুলে দেয়।

কিন্তু ফের একবার নতুন করে ঝড় তুললেন মিশমি। তাও আবার নয়া ছবি। অভিনেত্রী তাঁর ইনস্টাতে নতুন একটি ছবি পোস্ট করেছেন। যেখানে হলুদ পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। আর সেই পোশাকের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে সাত চক্রকে। যা কিনা আরও অসাধারণ করে তুলেছে অভিনেত্রীকে।

চক্র হল সূক্ষ্ম শরীরের বিভিন্ন কেন্দ্রবিন্দু যা বিভিন্ন ধরনের প্রাচীন ধ্যানের অনুশীলনে ব্যবহৃত হয়। সাতটি চক্র হল, ভূমি বা মূল চক্র, ত্রিক চক্র , সৌর স্নায়ুজাল চক্র , হৃদয় চক্র, কণ্ঠ চক্র, ললাট বা তৃতীয় নেত্র আর শীর্ষ চক্র। “চক্র”-এর মাধ্যমে সূক্ষ্ম শক্তির রূপান্তরের প্রতি মনোনিবেশ করা হয়।

‘রাজযোটক’ সিরিয়ালে প্রথম অভিনয় করেন তিনি। দর্শকদের মন জয় করেছিলেন ‘প্রেমের ফাঁদে’ ধারাবাহিকে। সুন্দরী তো বটেই, পাশাপাশি বেশ ইম্প্রেসিভ একটা ব্যক্তিত্বও রয়েছে। তাই ‘প্রেমের ফাঁদে’-র মোহরের ভূমিকায় দারুণ ভাল মানিয়েছিল তাঁকে। গত বছর সেপ্টেম্বরে শেষ হয় এই ধারাবাহিক। তারপর থেকেই দর্শকদের একাংশের মধ্যে কৌতূহল ছিল, আবার কবে ছোটপর্দায় দেখা যাবে নায়িকাকে। একটা ব্রেক নেওয়ার পর ধারাবাহিক ‘গাছকৌটো’তে অভিনয় করেন তিনি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যায় মিশমিকে।

জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এ এন্ট্রি নিয়েছিলেন মিশমি। তাঁর চরিত্রের নাম ছিল রুমঝুম। বিক্রম চট্টোপাধ্যায়, ঐন্দ্রিলা সেনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। কিন্তু এই ধারাবাহিকে গেস্ট অ্যাপিয়ারেন্স ছিল মিশমির। এর আগে ‘জীবন জ্যোতি’র মতো ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেছেন দর্শক।

বছর কয়েক ধরে প্রেমও করছেন মিশমি। প্রেমিকের নাম নাম আদিল রশিদ। ৩০ বছরের আদিল ‘আন্ডারগ্রাউন্ড অথোরিটি’র লিড গিটারিস্ট৷ সেই ‘ইউফোরিয়া’ব্যান্ডেরও লিড গিটারিস্ট আদিল। ৩০ বছরের আদিল ‘আন্ডারগ্রাউন্ড অথোরিটি’র লিড গিটারিস্ট ৷ তাঁর সঙ্গে মাঝে মধ্যই ছবি দিয়ে থাকেন মিশমি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: