প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

জমিজমার বিরোধের জের মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭:৫০:৩১


মণিরামপুর(যশোর)অফিস :
মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামে মঙ্গলবার বিকেলে জমিজমার বিরোধের জেরে বোনকে কুপিয়ে হত্যা করেছে ভাই আব্দুর রহিম। এ ঘটনায় ঘাতককে আটক করেছে পুলিশ।

নিহত নূরজাহান উপজেলার খেদাপাড়া কারিগর পাড়ার আলাউদ্দিনের স্ত্রী। ঘাতক আব্দুর রহিম উপজেলার গালদা গ্রামের এনায়েত আলীর ছেলে। বছর দশেক আগে থেকে তিনি পৌরসভার বিজয়রামপুর এলাকায় বসবাস করছেন।
রহিমের স্ত্রী সালমা বেগম বলেন, বিশ বছর আগে রহিম তার বাবার কাছ থেকে দুই বিঘা জমি লিখে নেন। পরে আবার সেই জমি বাবার কাছ থেকে রেজিস্ট্রি করে নেন নূরজাহান। এ নিয়ে ভাই বোনের মধ্যে বিরোধ চলছিল। ঘটনার দিন দুপুরে এর জের ধরে নূরজাহানের সঙ্গে রহিমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রহিম নূরজাহানকে ঘরের মধ্যে ধারালো অস্ত্র (গাছি দা) দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় নূরজাহানের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন বিকেলে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নজরুল ইসলাম বলেন, জরুরি বিভাগে চিকিৎসা দেয়া অবস্থায় নূরজাহানের মৃত্যু হয়। নিহতের বাম পা, দুই বাহুসহ মাথায় কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মণিরামপুর থানার ওসি (তদন্ত) এসএম এনামুল হক বলেন, জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যা করেছে তার ভাই আব্দুর রহিম। রহিমকে আটক করা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত ধারালো অস্ত্রটি (গাছি দা) উদ্ধার করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: