fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

জলোয় সাংবাদকি পরষিদরে মাসকি সভা অনুষ্ঠতি

১৬ জুন ২০১৯, ৭:৪৭:৫৮

Exif_JPEG_420

আমরা নিরাপক্ষ নই আমরা স্বাধীনতার পক্ষে, সত্যের সন্ধানে শৃঙ্খলা ও একতাই আমাদের শক্তি। জেলা সাংবাদিক পরিষদ সাতক্ষীরার নিজস্ব কার্যালয়ে মাসিক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার (১৫ জুন ) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার জর্জকোট সংলগ্ন নিজস্ব কার্যালয়ে ভার প্রাপ্ত সভাপতি ডাঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা সার্বিক কার্যাবলী সম্পন্ন হয়েছে।

সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনিরের সার্বিক পরিচালনায় সকলের অনুমতিতে পূর্বের রেজুলেশন পেশ ও অনুমোদন করে মাসিক চাদা নির্ধারণ, বৃক্ষরোপণ, সাংবাদিকতার প্রশিক্ষণ কর্মশালা, জেলা কমিটির নতুন সদস্য ভর্তিসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মসসূচি গ্রহন করা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ.সভাপতি আসাবুল ইসলাম,গাজী মনির, ইব্রাহিম হোসেন,মামুন হোসেন মিলন,আজহারুল ইসলাম, রবিউল ইসলাম রনি,রিয়াজুল ইসলাম,এ্যডভোকেট এবিএম সেলিম,আশরাফুজ্জামান হাবলু, ফারুক হোসেন রাজ, হাবিবুর রহমান সোহাগ,মোতাহার নেওয়াজ মিনাল প্রমুখ। এছাড়া সভায় মো.আব্দুর রহমান শামিম হোসেন ইব্রাহিম খলিল কে সদস্য পদে অন্তভূক্ত করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: